irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Friday, December 7, 2012

না বলা কথা


কখনো কখনো এই মনের মাঝে কিছু না বলা কথা জমা হয়ে যায়, যা তোমাকে বলতে গিয়েও আমি বলতে পারিনি। সেই কথাগুলো বলার আগেই তুমি এই হৃদয় টাকে চূর্ণ বিচূর্ণ করে চলে গেছো নিজের কিছু স্বপ্ন নিয়ে। যে স্বপ্নগুলো বাস্তবায়ন করার জন্য হয়তো তোমার খুব তাড়া ছিলো বা হয়তো অত্যধিক চাপ আসছিলো তোমার উপর। আর এখন আমার এই না বলা কথাগুলো এক একটা নির্ঘুম রাতের চাপা কান্না। এই না বলা কথাগুলোই হৃদয়ের গহীনের এক অসহ্য যন্ত্রণা, যা আমাকে প্রায় প্রতিদিনই খুব যত্ন করে কাঁদাতে চায়। আমাকে বারবার মনে করিয়ে দেয় প্রতারিত এক ভালোবাসাকে। মনে করিয়ে দেয় এমন একজনকে যে চোখের পলকে বদলে নিতে পারে নিজেকে, যে চোখের পলকে ভুলে যেতে পারে তার সাজানো স্বপ্নগুলোকে। সত্যিই আমাকে মনে করিয়ে দেয় এমন একজনকে যে কারো ভালোবাসা নিয়ে খেলা করে, আমাকে মনে করিয়ে দেয় এমন একজনকে যে তিলতিল করে দেখা স্বপ্নগুলোকে ভেঙ্গে আনন্দ পায়। মনে করিয়ে দেয় এমন একজনকে যে আমার ভালোবাসার ফলাফল উপভোগ করে আরেকজনকে সাথে নিয়ে। তোমাকে দেওয়ার মতো কোন উপমাই নেই আমার কাছে, তোমাকে বলার মতো ভাষাও আজ আমি হারিয়ে ফেলেছি। শুধু কিছু নীরবতা আর নিঃসঙ্গতাই যেন আমার না বলা সব কথা, কাউকে মন থেকে ভালোবাসার এক প্রাপ্যতা। তবুও চাই কোন কষ্ট তোমায় স্পর্শ না করুক, তুমি সইতে পারবে না এই কষ্ট। তবুও চাই কোন কিছু হারানোর যন্ত্রণা তোমাকে নির্বাক না করুক। তবুও চাই ভালো থাকো যতটা ভালো তুমি থাকতে চেয়েছো তার চেয়েও বেশী। ভালো থাকুক আমার ভালোবাসা। 

No comments:

Post a Comment