irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Thursday, October 11, 2012

ভালোবাসতে আমায়


ভালোবাসার মানুষকে যে কেন ভোলা যায়না? কষ্ট দিয়ে চলে গেলে তবুও। পুরনো স্মৃতিগুলো প্রতিটা মুহূর্তে শুধু যন্ত্রণা দিয়েই বেড়ায়, সেই সময় সেই কথাগুলো বার বার কাঁদায়। কেন এমন হয়? পুরনো কথা আর সেই সময়ের স্মৃতি তোমার কি একটুও মনে পড়ে না, এতোই কি নিষ্ঠুর তুমি? আমাদের ভালোবাসাতো একতরফা ছিল না। তবে কেন এমন করলে? একবারও কি ভাবলে না আমার জীবনের কথা? কি হবে আমার! আমার জীবনে এই পৃথিবীতে তুমি ছাড়া তো কাউকেই আপন ভাবিনি, তুমিতো সবই জানতে। তবু কেন এমন করলে? আজও আমার কান্না আসে সেসব কথা ভেবে। আমার জীবনটা কেন এলোমেলো হয়ে গেলো, ভাবতে পারিনা কি করবো এখন আমি। কি হবে আমার, কি হবে আমার শেষ পরিনতি। আমি একা এই পথ কিভাবে পাড়ি দিবো? হয়তো তুমি আমাকে দেখতে চাও কোথাও লুকিয়ে, আমার অজান্তে। কারণ তুমিও তো ভালোবাসতে আমায়। হয়তো তুমি আমার কথাগুলো পড়ছো এখন আর তোমার চোখের জল বেরিয়ে পড়তে চাইছে। চোখে হাত দিয়ে বাঁধা দাও জলকে, তুমি কেন কাঁদবে? আমার সাথে থেকে তোমাকে না অনেক কান্না করতে হয়েছে? যা তুমি নিজেই বলেছিলে। I love you, I also love for you forever. কি করবো বলো? ভুলতে পারছিনা তো, ভালোবাসি যে। আমার আর ভালো লাগে না। উফ আমার মাথা ধরেছে, আমি আর লিখতে পারছিনা। Every moment I miss you.  সর্বদা উচ্ছল আর প্রাণবন্ত থেকো......... 

No comments:

Post a Comment