irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Tuesday, October 23, 2012

বলতে বলতে


সোনু, আগের সেই দিনগুলো খুব মিস করি আমি এখন। ঘণ্টার পর ঘণ্টা, অনেক রাত পর্যন্ত কথা বলা আর তোমার মেসেজের অপেক্ষায় থাকা। এমন অনেক দিন গেছে কথা বলতে বলতে রাত ফুরিয়ে দিনের আলো ফুটে যেত আবার অনেক দিন ভোরেই তোমাকে আমি কল দিয়ে বসেছি। তোমার ঘুম জড়ানো কথাগুলো শুনতে আমার খুব ভালো লাগতো, কেমন সোহাগ করে কথা বলতে তুমি তখন। ভোরের স্নিগ্ধতা আর তোমার ঘুমালো কণ্ঠের মাধুর্য মিলিয়ে আমার মনে এক আবেশ তৈরি করতো। মনে পড়ে তোমার আমরা সামান্য বিষয় নিয়ে তুমুল ঝগড়া করতাম, যদিও ঝগড়ার পরিবেশ তৈরি করতে তুমি। বলতে তোমার ঝগড়া করতে ভালো লাগে আর ঝগড়া করলে সম্পর্ক মজবুত হয়। ঝগড়ার পর নিজেরাই একে অপরকে sorry বলতাম। একে অপরের গোপন কথাগুলো শেয়ার করতাম। তোমার ছবি দেখতে দেখতে ঘুমিয়ে পড়তাম। তখন আমার মোবাইলে শুধু তোমার I love you আর I miss you  মেসেজ দিয়ে ভরা থাকতো। এখন আর তোমার কোন নতুন মেসেজ নেই আমার মোবাইলে। প্রায় প্রতিরাতেই তোমার মেসেজগুলো পড়ি আর তোমার ছবি দেখি। আমি আসলেই অনেক বোকা। তোমাকে পাবো না জেনেও পাবার স্বপ্ন দেখি, এখনো তোমায় ভালোবাসি। 

No comments:

Post a Comment