irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Saturday, October 27, 2012

বেশী ভয় পাই


প্রতিটা মানুষ বেঁচে থাকে পুরনো স্মৃতি আর ভবিষ্যতের স্বপ্ন নিয়ে। আমার ভবিষ্যতের স্বপ্ন নেই কিন্তু পুরনো স্মৃতিগুলোতো আছে যা তোমায় নিয়ে, তাই নিয়ে বাঁচার চেষ্টা করছি। জানিনা কতদিন পারবো, তবে অনেক বেশী পছন্দ করি তোমার স্মৃতিগুলো আঁকড়ে থাকতে। তাই হয়তো এখনো পারছি। অনেকেই বলে নতুন মুহূর্ত দিয়ে নাকি পুরনো স্মৃতি মুছে ফেলা যায়, আমাকে এসব বলে সান্ত্বনা দেওয়ার মিছে চেষ্টা করে। কিন্তু এটাতো সম্ভব নয় কারণ ওরা তো জানেনা আমার জীবনের সবচাইতে আনন্দময় মুহূর্তগুলো যে তোমার সাথে জড়িয়ে। তাই ভুলতেও পারিনা তোমায়, মুছে ফেলতে পারিনা তোমার স্মৃতিগুলো। আর মুছে ফেলতে চাচ্ছিও না কারণ স্মৃতি শুন্য হয়ে কি মানুষ বাঁচে তুমিই বলো? দুটো হাত আমার বাড়িয়ে দিয়েছিলাম তোমার কষ্টগুলো দূর করতে, তোমার ভাঙ্গা হৃদয়টা জোড়া দিতে। সেই তুমিই আমাকে ভেঙ্গে চলে গেলে, আজিব! জানিনা কেন এখন অনেক বেশী ভয় পাই ভালোবাসা নামক অনুভূতিটাকে, ভয় পাই মানুষের মনের খুব কাছে যেতে। কারণ মানুষের মনের কদর্য রূপটাই দেখেছি বেশিরভাগ ক্ষেত্রে, তবুও তোমায় ভালবাসতে তো পারছি.........। ভালো থাকুক আমার ভালোবাসা। 

No comments:

Post a Comment