irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Friday, October 19, 2012

কল বা মেসেজ


যদি কোনদিন মনে হয় তোমার পাশে কেউ নেই তাহলে খুঁজে নিও এই আমাকে। যদি কেউ তোমাকে ভালো না বাসে তাহলে আমাকেই খুঁজে নিও। যদি সকালে ঘুম থেকে উঠার পর মোবাইলে কারো লেখা মেসেজ না পাও, তাহলে আমার মেসেজ খুঁজে নিও। যদিও নতুনের মেসেজ রাখার জন্য আমার মেসেজগুলো ডিলিট করে দিয়েছো অনেক আগেই। যদি তোমার জম্মদিনে কেকের উপরে বাতিগুলো ফুঁ দিয়ে নেভানোর জন্য বা শুভ কামনা জানানোর কেউ না থাকে তাহলে আমাকে খুঁজে দেখো। তোমার পাশেই আমাকে খুঁজে পাবে। তুমি আমাকে ফেলে গেলে কিন্তু আমি তোমাকে ফেলে যেতে পারবোনা। এখনও ঠিক একই নিয়মে দিনের শেষে রাত আসে। মনে মনে ভাবি আজ হয়তো তুমি আমকে কল বা মেসেজ দিবে ভুল করে, বলবে- জান সরি। আর কোনদিন এমন হবেনা, আমাকে মাফ করে দাও। কিন্তু তোমার কাছ থেকে কিছুই আসেনা, হয়তো আর কোনদিন আসবেও না। এতকিছুর পরেও প্রতিটি রাতে আমার অবচেতন মন অপেক্ষার প্রহর গুনে যায়...... যদি কোনোদিন ভুল করে দাও এই আশায়......। ভালো থেকো আমার ভালোবাসা।

No comments:

Post a Comment