irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Saturday, December 22, 2012

একদম কেঁদো না


যেদিন আমাকে বলেছিলে আমার সাথে কথা বলতেও তোমার নাকি ঘৃণা হয়, সেদিন থেকে তোমাকে আরও বেশী ভালবাসতে শিখেছি। কেননা সেদিন থেকেই তো জানতে পারলাম, আমার জন্য অন্তত কিছু অনুভুতি তো তোমার মনের বাগানে রয়েছে। হোক না সেটি negetive sense, তবুও কিছুতো একটা বাসো। একসময় যেটা ছিলো আমার প্রতি ভালোবাসা সেটা এখন আরেকজনের জন্য, আর আমার জন্য তা আজ ঘৃণা। তাতে কি? একজনকে ভালোবাসা অবস্থায় যদি আরেকজনকে ভালোবাসা যায় তাহলে সেটাকে তো ভালোবাসা বলেনা, সেটা হচ্ছে ভালোবাসার নামে মিথ্যা মোহ। যেটা দিতে গিয়ে সর্বস্ব বিসর্জন দেয় ভুল করে। আমার এই মনের দ্বারা সম্ভব না আবার আরেক মনের খোঁজে ছুটে চলা। তাইতো আমি বারবার আসি ফিরে প্রহর ফুরোবার আগে শুধু জানিয়ে দিতে, এই আমি অন্য কারো হতে পারি না। নির্ঘুম রাত পার হয়ে যাচ্ছিলো অনায়াসে। তখন ছিল অপেক্ষা তোমাকে কাছে পাবার। পেয়েছি দীর্ঘ দীর্ঘ সময় পর। সেদিন বিচে বৃষ্টি শেষের বিকেলে তোমাকে দুহাতে ছুঁয়ে দেবার ইচ্ছাটা আমাকে খুন করেছিলো। তারপর দীর্ঘ সময় পেরুল........., অবশেষে তুমি বললে তোমার সেই শেষকথা। যেটা শুনে আমি হয়ে পড়েছিলাম ভাবলেশহীন। এখন আমি নির্ঘুম রাত কাটাই তোমার স্মৃতিগুলো নিয়ে অসহ্য বেদনায়, সীমাহীন কষ্টের উত্তাল সাগরে। যদি কোনদিন মনে হয় আমাকে সারাজীবন ভালোবেসে আমার পাশে থাকা তোমার উচিৎ ছিল তবে সেদিন একদম কেঁদো না। তুমি কাঁদলে যে আমি ভালো থাকি না। কিন্তু তোমাকে ছেড়ে কেমন করে থাকি আমি দূরে। ভালো থেকো আমার ভালোবাসা। 

No comments:

Post a Comment