irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Friday, March 15, 2013

যখন চলে গিয়েছিলে


যখন তুমি আমাকে ছেড়ে চলে গিয়েছিলে, তখন আমার কেমন লেগেছে বুঝাতে পারবো না। যখন তোমার কার্যকলাপে স্পষ্ট বুঝিয়ে দিয়েছিলে, “আমি আরেক জনের সাথে রিলেশানে জড়িয়ে গেছি, আর তোমার সাথে থাকতে পারবো না......”, বা “তোমার সাথে আমার থাকার আর কোনও প্রয়োজনীয়তা নাই, তোমার প্রয়োজন ফুরিয়ে গেছে আমার জীবনে...”, আমি বুঝাতে পারবো না আমার মধ্যে কি হচ্ছিলো তখন... আমায় করা প্রতিশ্রুতি যখন ভেঙ্গে দিয়েছিলে, নিজেকে বিশ্বাস করাতে পারিনি। বার বার মনে হচ্ছিলো, এই কথাগুলোর পিছনে নিশ্চয়ই সেই আগের দুষ্টুমি গুলো লুকিয়ে আছে। মনে হয়েছিলো একটু পরই বা একটা সময় কল দিয়ে বলবে, “বিশ্বাস করতে পারলে তুমি আমার কথা গুলো??? জানো না আমি কেমন?? দেখলে তোমাকে কেমন বোকা বানিয়ে দিলাম......”। কিন্তু না, তুমি সিরিয়াস ছিলে। জানি আমার জায়গায় যদি তখন তুমি হতে, সিওর সুইসাইড করতে তুমি। আমিও চেয়েছিলাম... কিন্তু মনে হলো, “আমি যদি মরে যাই তবে তুমি হয়তো কাঁদবে খুব বেশী হলে এক সপ্তাহ। কিন্তু আমার বাবা-মাকে তাদের পুত্র বিয়োগের দুঃখটা আজীবন তাড়িয়ে বেড়াবে”। তাইতো আমি সুইসাইড করতে গিয়েও শেষ মুহূর্তে ফিরে এসেছি। কিন্তু তোমায় ছেড়ে কেমন করে থাকি আমি দূরে। ভালো থেকো আমার ভালোবাসা।

No comments:

Post a Comment