irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Wednesday, August 14, 2013

শুধু চেয়েছিলাম

আমি কি অসম্ভব কিছু চেয়েছিলাম? শুধু চেয়েছিলাম দুইজন একটি নৌকাতে সারা বিকেল আর সন্ধ্যা ঘুরে বেড়াতে। চাইনিজ অথবার রেস্টুরেন্টে না খেয়ে বাইরে ফুচকা, চানাচুর আর শেষে কোনও এক চায়ের দোকান থেকে চা খেতে। আমি কি চেয়েছিলাম ধুমধাম করে বিয়ে করতে? চেয়েছিলাম ছোট খাটো এক বিয়ে করে সেই রাতে তোমায় নিজেকে সমর্পণ করতে। আমি কি চেয়েছিলাম সবসময়ই আমাকে রান্না করে খাওয়াতে? শুধুই চাওয়া ছিলো মাঝে মাঝে যখন রান্না করবো, তখন কাজের মাঝে এসে মজা করে বাধা দিতে। আমি কি কখনো চেয়েছিলাম যে এমন ঝগড়া করি যেখানে না খেয়ে ঘুমাতে হবে? চাওয়া এতোটুকুই ছিলো যে সেই ঝগড়া করতে যাতে আমাদের রাগ দীর্ঘস্থায়ী না হয়। আজ তুমি বদলে গেছো, অনেক ব্যস্ত। সময়ের সাথে তাল মিলিয়ে আমার জন্য তোমার সময় হয়না। আমার ইচ্ছেগুলো তোমার কাছে লাগতো ন্যাকামো আর সাইকো। আমাকে যে ভালোবাসতে তা নাকি ছিলো বোকামো এবং মোহ। আর আমি যে তোমায় এতোটা ভালোবাসি তা না পাগলামো। কথা দিয়েছিলাম কখনো ছেড়ে যাবো না, আজ আমি কি স্বার্থপর হয়ে গেলাম নাকি তুমি? ঘরের ভিতর তো বটেই সবকিছুতেই আমার দম বন্ধ হয়ে আসছে। তাই সবকিছু ছেড়ে বহুদূরে চলে যেতে ইচ্ছে করছে, যেন আমায় টানছে। কিন্তু তোমায় ছেড়ে কেমন করে থাকি আমি দূরে, ভালো থেকো আমার ভালোবাসা।

No comments:

Post a Comment