irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Saturday, May 23, 2020

পুনর্জন্ম প্রাপ্ত

আমি তার কাছে আগে যে ব্যক্তি ছিলাম তা তার আর মনে নেই। তবে আমি গর্ব করে বলতে পারি যে আমি জানি আমি আজ কে।
আজ, আমি একজন পুনর্জন্ম প্রাপ্ত ব্যাক্তি। আমার সম্পূর্ণ নতুন সংস্করণ।
হ্যাঁ, আমি সবসময় আমার হৃদয়ে একটি দাগ থাকবে। এমন একটি দাগ যা আমাকে চিরদিনের জন্য স্মরণ করিয়ে দেবে যখন জীবন আমাকে চ্যালেঞ্জ করেছিল। তবে আজ সেই দাগ সেলাই হয়ে গেছে এবং আমি আনন্দের সাথে বলতে পারি যে খারাপটি শেষ হয়ে গেছে। আমার শরীরের যে অংশগুলি একবার রক্ত ​​দিয়েছিল সেগুলি এখন অনেকটাই নিরাময় হয়েছে। কিন্তু এটি রাতারাতি ঘটেনি। এটা আমার সময় লেগেছে। এটা আমার ধৈর্য লেগেছে। আমার সমস্ত অনুভূতি আমার ভিতরে বয়ে যেতে হয়েছিল, আমার জীবনের অন্ধকার থেকে বেঁচে থাকতে হয়েছিল, তা গ্রহণ করতে হবে, শেষ পর্যন্ত আমার পায়ে উঠতে এবং এগিয়ে যেতে চিৎকার করতে হবে।

1 comment:

  1. I'm glad that you finally understood the importance of your existence, I was waiting for this post the last 6 years to see that you come back realizing all these years you've been fooling yourself. পুনর্জন্ম শুভ হউক!

    ReplyDelete