irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Monday, December 17, 2012

তখনো তোমায়


ভালোবাসি, সত্যি তোমায় অনেক ভালোবাসি। তোমাকে যখন পচা মেয়ে বলে রাগাই তখনো তোমায় ভালোবাসি, যখন মিষ্টি মেয়ে বলে হাসাই তখনো তোমায় ভালোবাসি। যখন আইসক্রিম খেয়ে ঠাণ্ডা লাগাইছো কেন বলে বকা দেই তখনো তোমায় ভালোবাসি। যখন তোমার একটু হাসির জন্য তুমি যা শাস্তি দাও তা নিশ্চুপভাবে মেনে নেই তখনো তোমায় ভালোবাসি। যখন বাস্তবতা মেনে নিয়ে তোমার সাথে রাতে কথা হয় না তখনো তোমায় ভালোবাসি। আবার যখন সব বাঁধা ভুলে অনর্গল কথা বলতে তখনো তোমায় ভালোবাসি। যখন তুমি আমার থেকে একটু দূরে যাও তখনো তোমায় ভালোবাসি। যখন তুমি আমার একটু কেয়ার নাও তখনো তোমায় ভালোবাসি। যখন একটুতেই তুমি অনেক খুশী হও তখনো তোমায় ভালোবাসি। আবার যখন তুমি, কেন খাইনি বলে রেগে যাও তখনো তোমায় ভালোবাসি। যখন তোমার সাথে একটু হাঁটতে চাই তখনো তোমায় ভালোবাসি, আবার যখন তুমি আমার সাথে রিক্সায় ঘুরতে চাও তখনো তোমায় ভালোবাসি। যখন তোমার কোলে মাথা রেখে একটু ঘুমাতে চাই তখনো তোমায় ভালোবাসি। যখন তুমি আমার সাথে ঝগড়া করো তখনো তোমায় ভালোবাসি, আবার যখন তুমি আমায় আদর করো তখন তোমায় ভালোবাসি। যখন তুমি গান শুনাও তখনো তোমায় ভালোবাসি। যখন তুমি জানালা খুলে বৃষ্টিতে দুহাত ভেজাও তখনো তোমায় ভালোবাসি, আবার যখন পূর্ণিমার চাঁদ দেখে মুগ্ধ হয়ে যাও তখনো তোমায় ভালোবাসি। যখন তুমি খুব কাছে আসো তখনো তোমায় ভালোবাসি, আবার যখন আমায় ছেড়ে দূরে চলে গেলে আজও তোমায় ভালোবাসি। তুমি চাইলেও তোমায় ভালোবাসি, তুমি না চাইলেও তোমায় ভালোবাসি। সত্যি বলছি, তোমায় অনেক ভালোবাসি। আমার জীবনের চেয়েও বেশী ভালোবাসি তোমায়, আমি বুঝি একটু বেশীই ভালোবাসি। ভালো থেকো আমার ভালোবাসা। 

No comments:

Post a Comment