irregular due to unavoidable circumstances of my own, hope will be back and continue soon.............. have patients for a while.

Wednesday, December 12, 2012

একটি বিশেষ দিন


আমার অসীম প্রেম, ভালোবাসার এক অসমাপ্ত ও অপ্রকাশিত চিঠি। আমার আদরের পাগলি, আজ নাকি সবার জন্য একটি বিশেষ দিন মানে ১২-১২-১২ , আমার জন্যও কি তাই? জানি না... হয়তো তুমিই ভালো জানো, আজ কি তুমি ফিরে আসবে? আবার আমার হাত ধরে বসে থাকবে খোলা চুলে? আবার কি আমার কাছে এসে হাসবে সেই মন ভুলানো হাসি তোমার? আবার কি আমায় জড়িয়ে ধরার জন্য তোমার দুহাত বাড়িয়ে দিবে? আবার কি তুমি আমায় বকা দিবে আমার অনিয়মের জন্য? আবার কি তুমি তাড়া দিবে বাসায় যাওয়ার? আবার কি তুমি কেউ দেখে ফেলার ভয় পাবে? আবার কি তুমি যাওয়ার সময় আমায় জড়িয়ে আদর করে দিবে? আমি জানি না কোন কিছু, কিন্তু মাঝে মাঝে তোমার গলা জড়িয়ে ধরে অনেক কাঁদতে ইচ্ছে করে। তোমার হাতে হাত রাখতে ইচ্ছে হয়, তোমাকে প্রানভরে দেখতে ইচ্ছে হয়। খুব ইচ্ছে হয় তোমাকে জড়িয়ে ধরে আবার বলি অনেক ভালোবাসি তোমায়। কিন্তু জানি না তুমি ফিরবে কিনা, তবুও মনের ভেতর থেকে কে যেন কামনা করে তোমার ফিরে আসার। আজও জানি না কি অপরাধ করেছিলাম আমি? আরও অনেক ভালবাসতে ইচ্ছে হয় তোমায়। আজ কি সত্যিই হবে আমার জীবনের কোন বিশেষ দিন, কোন শুভ দিন? জানি না... আজ তোমাকে কিছু বলার নেই শুধু... যদি তুমি দূরে রাখো আমায় আমি দূরে থেকে মনের আয়না দিয়ে দেখবো তোমায়, ভুলে যেতে পারবে কি তুমি আমাদের পুরনো সেই সময়? প্রসঙ্গতঃ এই সব একান্তই আমার অবুঝ মনের ভাবনা, ভালো করেই জানি এসবের কিছুই বাস্তব হবে না। তবে আমার না হয় নাই হলো, অন্তত তোমার জীবনে যেন এই দিনটি স্মরণীয় হয়ে থাকার মতো কিছু ঘটে যায় সেই কামনা করি। হয়তো তুমি নিজেও পরিকল্পনা করেছো তোমার মতো করে এই দিনটিকে স্মরণীয় করার। ভালো থেকো আমার ভালোবাসা। 

No comments:

Post a Comment